আজ শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যাঁর সঙ্গে একান্তে সময় কাটাতে চান শাহরুখ

একসঙ্গে থাকার অনেকগুলো বছর পার করে ফেললেন শাহরুখ-গৌরি দম্পতি। আগামী ২৫ অক্টোবর ২৮তম বিবাহবার্ষিকী এই তারকা দম্পতির। আর একে সামনে রেখে স্ত্রীর একান্ত সান্নিধ্য পেতে চাইছেন শাহরুখ।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, স্ত্রীকে নিয়ে প্রায়ই ঘুরে বেড়ান শাহরুখ। আর এবার বিশেষ দিনে ভারতের আলিবাগের বাংলোয় পৌঁছেছেন বলিউডের বাদশাহ। সেখানেই তাঁদের এবারের বিবাহবার্ষিকী উদযাপিত হবে। তাঁদের সঙ্গে রয়েছে ছোট আব্রামও।

আলিগড়ের ওই বাংলোকে বেশ বিলাসবহুল বলা চলে। প্রচুর গাছপালায় আচ্ছাদিত ওই বাংলোর বর্তমান মূল্য ২০০ কোটি রুপি। নয়নাভিরাম ওই বাংলোয় রয়েছে হেলিপ্যাড ও বিশাল সুইমিংপুল। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠান ছাড়াও সময় কাটাতে প্রায়ই এখানে আসেন শাহরুখ।

তবে এই পথচলা এতটা সহজ ছিল না তাঁদের জন্য। বিয়ের শুরুতে মধুচন্দ্রিমার জন্য ফ্রান্সের প্যারিসে যেতে চাইলেও তা পারেননি। শাহরুখ তখন ছিলেন গরিব। অন্যদিকে গৌরি ছিলেন মধ্যবিত্ত পরিবারের মেয়ে। শেষমেশ ভারতের দার্জিলিং যান তাঁরা।

দুজনের ধর্ম আলাদা হওয়ায়ও প্রশ্ন ওঠে। তবে এত কিছুর পরও শাহরুখের প্রেরণা হয়ে ছিলেন গৌরি। আর যে প্যারিসে একসময় অর্থাভাবে যেতে পারেননি, সেখানেই এখন বিলাসবহুল বাড়ির মালিক শাহরুখ।

যা-ই হোক, শাহরুখ খানকে সর্বশেষ আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল। এতে আরো অভিনয় করেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। শাহরুখ সম্প্রতি তাঁর পরবর্তী ছবি নিয়ে মুখ খুলেছেন। তবে বিস্তারিত কিছুই জানাননি তিনি।

স্পন্সরেড আর্টিকেলঃ